1. md.zihadrana@gmail.com : admin :
ফেনীতে বেগম জিয়ার সুস্থতা চেয়ে দোয়া ও প্রস্তুতি সভা - দৈনিক সবুজ বাংলাদেশ

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৭:৩৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি হায়ার ইন্সপায়ারিং বাংলাদেশ ইন্ডিপেন্ডেন্স রান ২০২৪ এর সাথে দৌড় মেঘনা উপজেলা প্রেসক্লাব’র পূর্ণাঙ্গ কমিটি গঠন খাদ্য অধিদপ্তরের সহযোগিতায় ও এম এস এর পণ্য চুরির অভিযোগ সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন
ফেনীতে বেগম জিয়ার সুস্থতা চেয়ে দোয়া ও প্রস্তুতি সভা

ফেনীতে বেগম জিয়ার সুস্থতা চেয়ে দোয়া ও প্রস্তুতি সভা

জুয়েল রানা-

আজ বাদ যোহর ফেনী কোর্ট মসজিদে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ-জিসপ ফেনী শাখার উদ্যোগে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়ার আয়োজন করা হয়।

উক্ত দোয়া মাহফিল শেষে বিএনপি কেন্দ্র ঘোষিত তারুণ্যের রোডমার্চ এর প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে জনাব এডভোকেট আবু তাহের বলেন,
সকল বাধা উপেক্ষা করে চট্টগ্রাম বিভাগীয় রোড মার্চ কর্মসূচিতে বিএনপি ও বিএনপি’র সকল অঙ্গ সংগঠন অংশগ্রহণ করবে।
তিনি আরও বলেন, গণতন্ত্র পুনরুদ্ধে জোরালো আওয়াজ তুলতে জনগণ আজ বিএনপি’র সাথে যুক্ত হয়েছে। জনগণ পরিবর্তন চাই, এই সরকারের পতন এখন নিশ্চিত।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত হয়ে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ(জিসপ) কেন্দ্রীয় কমিটির সভাপতি গিয়াসউদ্দিন খোকন বলেন,
জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ সমগ্র দেশে সামাজিক কর্মকাণ্ডের মধ্যে দিয়ে এই সরকারের অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করে যাচ্ছে এবং আন্দোলন শক্তিশালী করতে জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ দুর্বার প্রতিরোধ গড়ে তুলছে।

তিনি দাবি করেন যে, এই সরকারের সাথে জনগণ নাই আন্তর্জাতিক বিশ্ব এখন জনগণের পাশে দাড়িয়ে এই দেশে সুষ্ঠু নির্বাচন দেখতে চাই।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ-ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ ফরিদুদ্দিন খাঁন(নয়ন)
বলেন আগামীকালের রোড মার্চ কর্মসূচির মধ্যে দিয়ে সরকারের পতনে ডাক প্রকাশ পাবে, তিনি আগামীকালের রোড মার্চে দল-বল নির্বিশেষে সকলকে অংশগ্রহণ করার আহবান জানান।

এডভোকেট শাহজালাল ভূঁঞা( সবুজ) এর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও রোড মার্চ পূর্ব প্রস্তুতি সভায় আরও উপস্থিত ছিলেন,
জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ-জিসপ কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, প্রচার সম্পাদক মোঃ খোকন আলী, রওশন আরা সুরমা,এনামুল হক অভি, নাসির উদ্দীন বাবু প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »